আজ সোমবার, ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

সোনারগাঁয়ে যুবদলের কর্মীসভা

সোনারগাঁয়ে যুবদলের কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) বিকেল তিনটায় কাঁচপুর ইউনিয়নের পশ্চিম বেহাকৈর এলাকায়  সভার আয়োজন করে নারায়ণগঞ্জ জেলা যুবদল । জেলা যুবদলের সভাপতি শহিদুল ইসলাম টিটুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের সঞ্চালনায় এবং সিনিয়র যুগ্ম সম্পাদক শহিদুর রহমান স্বপনের সার্বিক তত্ত্বাবধানে আয়োজিত মত বিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সম্পাদক আনোয়ার হোসেন আনু, সহ সম্পাদক শাহ্ আলম চৌধুরী, ঢাকা বিভাগীয় সহ সম্পাদক মোশারফ হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক ওমর তাহের বাবু, ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক মহসিন হোসেন বিদ্যুৎ । এছাড়াও নারায়ণগঞ্জ জেলা, উপজেলা ও পৌর এবং ইউনিয়ন পর্যায়ের যুবদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

প্রধান অতিথির বক্তব্যে যুবদল কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মজিবুর রহমান বলেন,  সোনারগাঁওয়ের ঐতিহ্য ও সম্মান আছে। আর যারা সোনারগাঁও ঐতিহ্য ও সম্মান রক্ষা করে যুবদলের নেতৃত্ব দিতে পারবে তাদের হাতেই সোনারগাঁও উপজেলা ও পৌর কমিটি নেতৃত্ব দেওয়া হবে। এখানে কোন গ্রুপিং বা লবিং করার সুযোগ নেই। তৃণমূল নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে যোগ্যদের হাতেই কমিটি তুলে দেওয়া হবে।

 

স্পন্সরেড আর্টিকেলঃ